লক্ষ্মী ছেলে সিনেমাটি কিভাবে দেখবেন এখননি দেখে নিন।

একটি সত্য গল্প নিয়ে লক্ষ্মী ছেলে সিনেমাটি বানানো হয়েছে। মানুষের কুসংস্কারের শিকল এবং মানুষের বিশ্বাসের শক্তিকে এই সিনেমাটি চিত্রিত করে। সর্বজনীন কথোপকথনকে প্ররোচিত করা সিনেমার শক্তির মধ্যে অন্তর্নিহিত রয়েছে এবং কৌশিক গাঙ্গুলীর সিনেমাটিতে সুন্দর কিছু ফুটে উঠেছে।

পরিচালকঃ কৌশিক গাঙ্গুলি
প্রযোজকঃ শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়
মিউজিকঃ প্রবুদ্ধ ব্যানার্জী

অভিনয় 

আমির হুসেনের চরিত্রে উজান গাঙ্গুলী, গায়ত্রী চ্যাটার্জি চরিত্রে ঋত্বিকা পাল, শিবনাথ দত্ত চরিত্রে পুরব সীল আচার্য, রজত নারায়ণ রায়ের চরিত্রে ইন্দ্রশীষ রায়, হরেন খুরো চরিত্রে প্রদীপ ভট্টাচার্য, জয় মিত্রের চরিত্রে অম্বরীশ ভট্টাচার্য, ডাঃ মিতালী সেন চরিত্রে চূর্ণী গাঙ্গুলী, ঋতুব্রত সেনের চরিত্রে বাবুল সুপ্রিয়, গোপা চরিত্রে মনোশ্রী বিশ্বাস, আমিরের বাবা আনোয়ার হুসেনের চরিত্রে জয়দীপ মুখার্জি

সিনেমাটি কিভাবে দেখবেন?

কলকাতার অনেক জনপ্রিয় একটি .সিনেমা লক্ষ্মী ছেলে। তবে এই .সিনেমাটি অনেক আগেই রিলিজ হয়েছে কিন্তু কোন ওয়েবসাইট বা ইউটিউবে .সিনেমাটি পাওয়া যাচ্ছে না। এখন আমি দেখাবো এই .সিনেমাটি কিভাবে সহজেই .ডাউনলোড করতে পারেন এবং সরাসরি দেখতে পারেন। এই .সিনেমাটি .ডাউনলোড করার জন্য একেবারে নিচে কালার করা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন।

লক্ষ্মী ছেলে .সিনেমাটি সরাসরি .ডাউনলোড করার জন্য নিচে থাকা কালার করা লেখা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করে ৫৯ সেকেন্ড অপেক্ষা করুন এর পর ডাউনলোড অপশন আসবে সেখানে ক্লিক করলে নতুন একটি ওয়েবসাইটে নিয়ে যাবে এবং সেখান থেকে ডাউনলোড এবং সরাসরি দেখতে পারবেন।

Post a Comment

Previous Post Next Post