শিবপুর সিনেমাটি কিভাবে দেখবেন এখানে দেখুন। Shibpur 2023

শিবপুর সিনেমা কি সত্য ঘটনা অবলম্বনে?

৮০ এর দশকে শিবপুরে ঘটে যাওয়া সত্য ঘটনার উপর ভিত্তি করে নির্মিত এই সিনেমাটি। যদিও সিনেমাটি আগের সময়কে ক্যাপচার করে। এটি একটি ভাল রাজনৈতিক থ্রিলার সিনেমা বলা চলে।

সিনেমার কাহিনী। 

কলকাতার একজন রাজনৈতিক সাংবাদিক ১৯৯০ এর দশকের শেষের দিকে শিবপুরে একজন কুখ্যাত লেডি মাফিয়া গ্যাং লিডার মহিলাকে আবিষ্কার করেনা। সিনেমার সুলতান আহমেদ একজন আইপিএস অফিসার জেলার শৃঙ্খলা পুনরুদ্ধারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন তিনি। রাজ্য সরকার লেডি মাফিয়াকে গ্রেফতার করার নির্দেশ দিয়েছিল কিন্তু সে অদৃশ্য হয়ে যায়। সাংবাদিক মনে করেন যে তাকে তার প্রতিপক্ষ দ্বারা মেরে ফেলা হয়েছে নাকি এমন এই ঘটনাকে কেন্দ্র করে শিবপুর সিনেমাটি নির্মাণ করা হয়েছে।

অভিনয়

শিবপুর হল একটি ২০২৩ সালের ভারতীয় চলচ্চিত্র যা অরিন্দম ভট্টাচার্য দ্বারা পরিচালিত হয়েছে যেখানে অভিনয় করেছেন পরমব্রত চ্যাটার্জি, স্বস্তিকা মুখার্জি, মমতা শঙ্কর এবং খরাজ মুখার্জি। ফিচার ফিল্মটি প্রযোজনা করেছেন অজন্তা সিনহা রায় এবং সঙ্গীত পরিচালনা করেছেন অমিত চ্যাটার্জি।

সিনেমাটি কিভাবে দেখবেন?

কলকাতার অনেক জনপ্রিয় একটি .সিনেমা শিবপুর। তবে এই .সিনেমাটি অনেক আগেই রিলিজ হয়েছে কিন্তু কোন ওয়েবসাইট বা ইউটিউবে .সিনেমাটি পাওয়া যাচ্ছে না। এখন আমি দেখাবো এই .সিনেমাটি কিভাবে সহজেই .ডাউনলোড করতে পারেন এবং সরাসরি দেখতে পারেন। এই .সিনেমাটি .ডাউনলোড করার জন্য একেবারে নিচে কালার করা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন।

শিবপুর .সিনেমাটি সরাসরি .ডাউনলোড করার জন্য নিচে থাকা কালার করা লেখা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করে ৫৯ সেকেন্ড অপেক্ষা করুন এর পর ডাউনলোড অপশন আসবে সেখানে ক্লিক করলে নতুন একটি ওয়েবসাইটে নিয়ে যাবে এবং সেখান থেকে ডাউনলোড এবং সরাসরি দেখতে পারবেন।

Post a Comment

Previous Post Next Post